কংগ্রেস EB-5 আঞ্চলিক কেন্দ্রীয় কার্যক্রম ৩১এ মার্চ পর্যন্ত বিস্তৃত করবে।


ট্রাম্পের অধীনে EB-5 এর উন্নতি গণনা করা হয়েছিল, কিন্তু বর্তমান প্রতিদন্ধি দের দেহে, এটাই ভাল শময় বিনিয়োগ করার। আপনি কি জানেন?

আপনি কি জানেন?

যে ১৮ই নভেম্বর, রিয়েল ডিল সাঙ্ঘাই তে EB-5 বিশেষজ্ঞ দের সভার আয়োজন করেছিলো, EB-5 এর নির্বাচিত রাষ্ট্রপতি ডনাল্ড ট্রাম্প এর অধীনে সম্ভব্য উন্নতি কে ঘষিত করেছিল? “তার তীব্র মনোভাব হচ্ছে বেআইনি ইমিগ্রেশনের প্রতি,” প্রাক্তন নিউ ইয়র্ক সরকার জর্জ পাটাকি বলেছিলেন। “আর EB-5 আইন সম্মত ইমিগ্রেশন কার্যক্রম, তিনি মূলধন এর প্রয়োজনীয়তা বোঝেন, তিনি বিনিয়োগের প্রয়োজনীয়তা বোঝেন।

এই কার্যক্রমের প্রত্যাশিত উজ্জ্বল ভবিষ্যতই শুধুমাত্র সুখবর নয়।গতমাসে কংগ্রেস অস্থায়ী বিস্তার মঞ্জুর করেছে EB-5 কার্যক্রমের উপযোগিতা অপরিবর্তিত থাকবে অন্তত ডিসেম্বর পর্যন্ত এই আশ্বাস দিয়ে, যেখানে বিধান কর্তারাই নিন্মতম বিনিয়োগ মূল্য $ ৫০০,০০০ থেকে $ ৮০০,০০০ এ বারিয়ে দেওয়ার চেষ্টা করছে। সেখানে কংগ্রেস সদ্য ঘোষণা করেছে যে তহবিল যোগান আবশ্যিক ভাবে ৩১এ মার্চ ২০১৯ অব্ধি বিস্তৃত হবে,তার মানে আঞ্চলিক কেন্দ্রীয় কার্যক্রম ৩১এ মার্চ পর্যন্ত বিস্তৃত হবে। যদিও, পুরবে উল্লেখিত অনুযায়ী, EB-5 সংস্করণ আলোচনায় আছে, আর যে কন সিধ্যান্ত৩১এ মার্চ এর আগে হয়ে জাবে, একবার সিধান্ত্য নেওয়া হয়ে গেলে কন নতুন সংস্করণ আগামী কিছু বছর পর্যন্ত গুরুত্ব দেওয়া হবে না।
তার মানে বিনিয়োগকারীদের জন্য, এখনই সঠিক শময় EB-5 বিনিয়োগ প্রক্রিয়া শুরু করার জন্য,আর উকিল এবং আবাসন ডেভেলপারদের কংগ্রেস কে EB-5 কার্যক্রম কে বিস্তৃত করা চালিয়ে জাওয়ার কথা বোঝানর জন্য।