এটা কি মুক্তি নাকি আরও উদ্বেগের সৃষ্টি।

আপনি কি জানেন?স্থায়ী সঙ্কল্পগ্রহন পাশ করেছেন

২৮এ এপ্রিল,২০১৭, তে কংগ্রেস স্থায়ী সঙ্কল্পগ্রহন পাশ করেছে সরকারের সব যুক্তরাষ্ট্রীয় তহবিল ৫ই মে পর্যন্ত বিস্তৃত করার। এই সিধান্ত্যর আংশিক ফলাফল EB-5 কার্যক্রমের যে ধীরতা ২৮সে এপ্রিল পর্যন্ত চলে আশার কথা ছিল সেটা আরও এক সপ্তাহ পিছিয়ে যাবে। যদিও এটা পিছিয়ে পরা আবেদনকারীদের তাদের I-526 অ্যাপ্লিকেশন সময় মতন গোছানর জন্য একটু সময় দেবে, অন্য দিকে এটা অবশ্যই যেই আবেদনকারীরা সীমা ঘেঁষা হয়ে গেছে তাদেরকে নতুন ভাবে আবেদন করার প্রক্রিয়া শুরু করার যথাযথ সময় দেয় না। যারা নতুন অ্যাপলিকেশন শুরু করবে তারা ব্যাস্ততাসহকারে কংগ্রেসের নতুন পদক্ষেপের অপেক্ষায় বশে আছে।
পছন্দ গুলো এই প্রকারের:
• অপেক্ষার সময় বারিয়ে-দেওয়া যতক্ষণ সরকার আইনের অন্যান্যও দিক গুলির সমস্যা মিতিয়ে নেয় সরকারের একেবারে বন্ধ হওয়া নিরোধ করার জন্য। EB-5 এর ভাগ্য ছারাও,যেটা আসলে এই আইনের একদমই ক্ষুদ্র অংশ, তহবিলের নিরোধের ফলে আশ্রয়স্থল সহর, চিকিৎসা সেবা,সীমা সুরক্ষা, প্রতিরোধের খরচা, আর বিদেশী দুর্ভিক্ষের খরচা বাড়ার পর শব কিছুই বিপাকে পরে গেছে।
• কংগ্রেস গ্রীষ্মের ছুটি থেকে আশা পর্যন্ত, সেপ্টেম্বর অবধি সিধান্ত্য তা কে পিছিয়ে দেও হক।
• বর্তমান আইন এর সংশোধন এর অংশ হিসাবে, গ্রামীণ বা উচ্চ নৈষ্কর্ম এলাকার অর্থ যোগানের জন্য নিম্নতম বিনিয়োগ মূল্য $৮০০,০০০ বা খুব বেশি হলে $১.৩৫ মিলিয়ন অবধি বারিয়ে দেওয়া হক।এই ক্ষেত্রে নিম্ন থেকে মধ্যবিত্ত নৈষ্কর্ম এলাকায় নিম্নতম বিনিয়োগের মূল্য বর্তমান $১ মিলিয়ন থেকে $১.৮ মিলিয়ন হয়ে জাবে।

EB-5 এর বর্তমান খবরের ব্যাপারে আর তথ্যের জন্য আমাদের কল করুন +৯১৭৩৫৫৯২৫১ অথবা ইমেইল করুন info@americaeb5visa.com

americaeb5visaদ্বারা পোস্ট করা হয়েছে এপ্রিল ৩০,২০১৭