অবশেষে সেপ্টেম্বর ৩০,২০১৭ পর্যন্ত নিরাপদ !

গতকাল আমরা খবর দিয়েছিলাম কংগ্রেস স্থায়ী সঙ্কল্পগ্রহন পাশ করেছে সরকারের সব যুক্তরাষ্ট্রীয় তহবিল ৫ই মে পর্যন্ত বিস্তৃত করার। আজ তারা সরকারি প্রকল্প গুলি কে এই বছরের ৩০সে সেপ্টেম্বর পর্যন্ত তহবিল দেওয়ার জন্য রাজি হয়েছে।এই দ্বিদলীয় বহূপ্রকরনসম্বলিত (omnibus) খরচের আইন এর অংশ হিশাবে, কংগ্রেস EB-5 আঞ্চলিক কেন্দ্রীয় কার্যক্রমের ব্যাপ্তি মঞ্জুর করেছে।
অবশ্য তার মানে এটা না যে যখন আবার শেষ তারিখ আসবে তখন কংগ্রেস আবার কন পরিবর্তন ছাড়াই EB-5 কার্যক্রম কে বিস্তৃতি দেবে, যখনই হক পরিবর্তন থ হবেই।
সবথেকে আবশ্যিক পরিবর্তন আসবে নিম্নতম বিনিয়োগে মূল্য বাড়ার রূপে।আরও কংগ্রেস হয়তো লক্ষবস্তু কর্ম নিযুক্তি এলাকা (TEA)র উপযোগিতার সংজ্ঞা পালটাতে পারে। আমাদের আশঙ্কা এই যে খুব শহুরে এলাকা গুলির প্রকল্প গুলিকে TEA র তালিকা তে ফেলা কথন হয়ে উঠবে, আর বার্ষিক ভাগের এটা অংশ কে আলাদা করে কিছু গ্রামীণ এলাকার জন্য নিযুক্ত করা হবে যেখানে প্রচণ্ড বেকারি আর আর্থিক দুরবস্থার প্রকোপ।

বিনিয়োগকারীদের এবার কি করা উচিত? শান্ত ভাবে বসা উচিত? আমাদের তা মনে হয় না।
২৭ সে এপ্রিল, মাইকেল সর্ট, হোয়াইট হাউস মুখপাত্র,এই বয়ান দিয়েছিলেন: “EB-5 ভিসাকে কার্যক্রম কে নিয়ে প্রশাসনে কিছু গুরুতর দুশ্চিন্তা দেখা দিয়েছে, তার কিছুটা হচ্ছে যে এই কার্যক্রম টি পুরবে যেই উদ্দিষ্ট নিয়ে শুরু হয়েছিলো সেই ভাবে চালিত হচ্ছে না, সেইজন্য প্রশাসন এই কার্যক্রমের পুনর্গঠন করা জারী রাখছে,জেতা আমাদের মতে সারগর্ভ মেরামতের জন্য খুবই প্রয়োজনীয়।“
আপনি যদি কোন ঘেঁষে অপেক্ষা করে আছেন, অনিশ্চিত যে EB-5 আদৌ আপনার জন্য সঠিক কি না, এখনই কিছু করার সঠিক সময়। ৩০এ সেপ্টেম্বরে বিস্তৃতি সত্ত্বেও, কংগ্রেসের এখনও স্বাধীন EB-5 আইন মঞ্জুর করার ক্ষমতা আছে।এটা আপনার জন্য নিন্মতম বিনিয়োগ মূল্য EB-5 ভিসা প্রাপ্তির শেষ সুযোগ হতে পারে।
EB-5 এর বর্তমান খবরের ব্যাপারে আর তথ্যের জন্য আমাদের কল করুন +৯১৭৩৫৫৯২৫১ অথবা ইমেইল করুন info@americaeb5visa.com

americaeb5visaদ্বারা পোস্ট করা হয়েছে মে ১,২০১৭