আপনি কি জানেন আমাদের হাতে ২ মাসেরও কম সময় আছে ৩০এ সেপ্টেম্বরের শেষ তারিখ আশা অবদ্ধই?

আপনি কি জানেন ?

আপনি কি জানেন আমাদের হাতে ২ মাসেরও কম সময় আছে ৩০এ সেপ্টেম্বরের শেষ তারিখ আশা অবদ্ধই? কি হতে পারে জবে ও যখন বর্তমান EB-5 আইন পরিবর্তন হবে? আমরা ঝট করে বিবেচনা করে নেই।

  1. লক্ষবস্তু কর্ম নিযুক্তি এলাকা (TEA) র সংজ্ঞা সংশোধিত হবে। ছাড় পাওয়া TEA বিনিয়োগ মূল্যের জন্য উপযোগী হওয়ার জন্য, বিনিয়োগকারীদের এমন প্রকল্প খুঁজতে হবে যেটা একদম আসল মাত্রায় গ্রামীণ। এইটা বর্তমান আইনের থেকে আলাদা,যেটা শহুরে ব্যবস্থায় এই প্রকল্প গুলি কে মঞ্জুর করে যেখানে বেকারি আছে এবং শেটি যাতায়াতের দূরততে পরে। আরও TEA তে এলাকা আখ্যাত করার কর্তৃত্ব রাজ্য থকে নিয়ে রাষ্ট্র কে দেওয়া হবে। এটা যদি হয় তাহলে এই প্রকল্পে বিদেশী বিনিয়োগকারীদের চাহিদা কমে যাবে।
  2. নিম্নতম বিনিয়োগের মূল্য খুব আবশ্যিক ভাবে বেড়ে জাবে। TEA এর নিম্নতম বিনিয়োগ মূল্য $৮০০,০০০ থেকে $১.৩৫ মিলিয়নের মধ্যে হবে। অ – TEA প্রকল্পের জন্য উপযোগী বিনিয়োগের মূল্য $১.৮ মিলিয়ন হয়ে জাবে। আবারও , এরকম প্রচণ্ড পরিবর্তন অপ্রিয় হয়ে উঠতে পারে যার ফলে বিনিয়োগের মাত্রা কমে যাবে। EB-5 ও আপেক্ষিক ভাবে অপ্রিয় হয়ে উঠবে যার ফলে বিনিয়োগের মাত্রা কমে যাবে।
  3.  প্রকল্প গুলি কে কাছ থেকে নিরীক্ষা করা হবে,এটি অবশ্য বিনিয়োগকারীদের জন্য ভালই হবে কারণ তাতে কোনরকমের প্রতারণা আগে ভাগেই ধরা পরে যাবে, যেটা বিনিয়োগকারীদের অধিকার সুরক্ষিত করবে।
    এটা আলাদা ভাবে বলা বাহুল্য যে কিছু করার সঠিক সময় হচ্ছে এইমুহুরতে ! মক্কেলরা তাদের বিনিয়োগের উৎসের ওপর বেশি সময় প্রদান করছে যতটা ভাবা হয়েছিলো তার থেকে। আপনি যত তাড়াতাড়ি আবেদনের প্রক্রিয়া শুরু করে দেবেন, তত বেশি সম্ভাবনা বেড়ে যাবে সেপ্টেম্বর ৩০ এর আগে শেষ হওয়ার !
    মনে রাখবেন যারা এখন ভূসম্পত্তি তে টাকা লাগাতে পারবে না EB-5 এর জন্য তারা সম্পদ সমান্তরালে বন্ধক রেখে ব্যাঙ্ক থেকে ধার নেওয়ার উপযোগী হয়ে উঠবে। যখন বাজারের অবস্থা ঠিক হবে, আর আবাসন বিক্রয় টেকসই হয়ে যাবে, বিনিয়োগকারীরা তাদের ঋণ মিতিয়ে দিতে পারবে। যদি কারর এরকম সৌভাগ্য হয়ে থাকে যেখানে তাদের মা বাবা, আত্মীয় পরিজন, বা বন্ধুরা কেউ টাকা দিয়ে সাহায্য করতে পারে, তাহলে তারা সেই টাকা বিনিয়োগের জন্য বেবহার করতে পারে। (বিক্রয়, ঋণ বা উপহার) এই তিনের মধ্যে থেকে যেই উপায়তেই হক, আমরা খুবই তীব্র ভাবে এই মুহূর্তেই কিছু করার পরামর্শ দিচ্ছি। এই নিয়ে দোনোমনা করবেন না,আপনি পরে সঠিক সময় সঠিক কাজ করার জন্য খুশি হবেন।

EB-5 এর বর্তমান খবরের ব্যাপারে আর তথ্যের জন্য আমাদের কল করুন +৯১৭৩৫৫৯২৫১ অথবা ইমেইল করুন info@americaeb5visa.com

americaeb5visaদ্বারা পোস্ট করা হয়েছে জুলাই ৩১,২০১৭