কংগ্রেস বর্তমান আইনকে ৮ই ডিসেম্বর ২০১৭ পর্যন্ত বিনা কোন পরিবর্তনে বিস্তৃত করেছে!

আপনি কি জানেন?

কংগ্রেস বর্তমান আইনকে ৮ই ডিসেম্বর ২০১৭ পর্যন্ত বিনা কোন পরিবর্তনে বিস্তৃত করেছে!

৮ আগস্ট, শুক্রবারে রাষ্ট্রপতি ট্রাম্প H.R 601 সই করেছে যেটা যুক্তরাষ্ট্রীয় সরকারের অর্থপ্রদানে সাহায্য করবে এবং EB-5 আঞ্চলিক কেন্দ্রীয় কার্যক্রম ৮ই ডিসেম্বর পর্যন্ত বিস্তৃত করবে এবং কংগ্রেস বিনা কোনও পরিবর্তনে এই বিলটিকে সম্মতি দিয়েছে।
যদিও এটা দু ধারি তলওয়ার,একদিকে, আমাদের আঞ্চলিক কেন্দ্র এবং বিনিয়োগকারী মক্কেল দের পক্ষ থেকে আমরা খুবি খুশি এবং দুশ্চিন্তা মুক্ত যে এখন ৩ মাস সময় আছে দরকারি প্রস্তুতি নেওয়ার মতন। আর এক দিকে EB-5 পরিবর্তনের খবর ২০১৫ থেকে ছড়াচ্ছে। EB-5 এর ভাগ্যের অব্যাহত অনিশ্চয়তা অমীমাংসিত অংশগ্রহণকারীদের দুর্ভাগ্যবশত অবিরত ফাকে রাখা হবে।
যেই বিনিয়োগকারীরা তাদের ৩০ সেপ্টেম্বর এর শেষ তারিখ পেরিয়ে গেছেন তাদের কে গতিবেগ না কমানর এবং তাদের I-526 অ্যাপ্লিকেশান এর জন্য যা যা প্রস্তুতি নেওয়ার দরকার সেগুলি নিতে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।
তাহলে EB-5 এর ভাগ্য কি ?
ভাগ্যক্রমে কংগ্রেস এর কেউই এই EB-5 কার্যক্রমের ভ্রষ্টতা চায়ে না। EB-5 কার্যক্রম
মার্কিন অর্থনীতির জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ এটি অনেক সম্প্রদায়ের কর্ম-নিযুক্তিতে বিশাল ভূমিকা পালন করে। সুতরাং কংগ্রেস এবং সরকারের কাম্য হওয়া উচিত সংস্করণ এবং পুনঃ অনুমোদনের সাধারণ ক্ষেত্র স্থায়ী বিধা-নিক কর্মের সাথে। এটা স্বাপ্নাতিত ভাবে প্রকল্প কর্মী দের পুনঃ শক্তি দেবে যারা অনিশ্চয়তার জন্য সড়ে ছিলেন। যতই ছোট ঝুঁকি হক না কেন জেই বিনিয়োগকারী দের ডাকার সম্ভাবনা আছে বর্ধিত অর্থ অবদানের জন্য তারাও তাদের
I-526 অ্যাপ্লিকেশান ভরার পর শান্তি তে থাকবেন।

সংক্ষেপে, আমরা অ্যামেরিকান EB-5 ভিসা, অপেক্ষায় রয়েছি ৮ই ডিসেম্বর জন্য যেটা এই কার্যক্রমের বিপত্তি ঘটাবে না।আমরা আশা করছি ভবিষ্যতের কোন সিধান্ত্য যেটা EB-5 কে নিয়ে বর্তমানের অনিশ্চয়তা শোধন করবে,যেমন TEA এর নতুন বর্ণনা, নতুন সর্বনিম্ন বিনিয়োগ মূল্য এবং তহবিলের পুনঃ সংস্থাপন।

EB-5 এর বর্তমান খবরের ব্যাপারে আর তথ্যের জন্য আমাদের কল করুন +৯১৭৩৫৫৯২৫১ অথবা ইমেইল করুন info@americaeb5visa.com

americaeb5visaদ্বারা পোস্ট করা হয়েছে সেপ্টেম্বর ১২,২০১৭