$৫০০,০০০ এ বিনিয়োগ করার সুবিধার সুযোগ কমে আসছে।কংগ্রেস বর্তমান আইনকে ৮ই ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত বিনা কনও পরিবর্তনে বিস্তৃত করেছে!

আপনি কি জানেন?

$৫০০,০০০ এ বিনিয়োগ করার সুবিধার সুযোগ কমে আসছে।কংগ্রেস বর্তমান আইনকে ৮ই ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত বিনা কনও পরিবর্তনে বিস্তৃত করেছে!

 

হ্যাঁ! এইবার এটা সত্যি! আমাদের ওপর ভরসা করুন যদি আপনি $১,৮০০,০০০ টাকা বাড়তি না দিতে চান একই প্রোজেক্টের জন্য। আমাদের কেন মনে হচ্ছে যে এটা সত্যি হতে পারে? বিশেষ কিছু কারণের জন্যে।
1) সাম্প্রতিক ব্যাপ্তিকাল গুলি খুবই সীমিত। যার মানে কংগ্রেস বিশ্বাস করে যে ইমিগ্রেশন আইন এর শেষ ক্রম অন্যান্য আরও সমস্যা মিলে অবশেষে সমাধানের দিকে।
2) গ্রিনবার্গ ট্রাউরিগ এর রবার্ট অয়. মেপেলস এর উক্তি অনুযায়ী “১৪ ই ডিসেম্বর(২০১৭) তথ্য ও নিয়ন্ত্রক বিষয়ের {information and regulatory affairs(omb)} ব্যবস্থাপনা দপ্তর (office of management) আর আয়ব্যয়ক দপ্তর (budget office) সমন্বিত দ্বিবার্ষিক বিষয়সূচি প্রকাশিত করেছিল। গত নিয়ন্ত্রক সংস্করণের দীর্ঘ স্থায়ী উপবৃদ্ধির প্রচেষ্টা , সমন্বিত বিষয়সূচি সর্বসাধারণের কাছে যুক্তরাষ্ট্রীয় সংস্থার “বর্তমান দৃষ্টিভঙ্গি” আসন্ন নিয়ন্ত্রক সংস্থার গুরুত্বপূর্ণটা প্রদান করবে। এটা স্পষ্ট ভাবে বলা আছে যে “ USCIS তাদের এর সংশোধন করবে কর্ম নিযুক্তি ভিত্তিক শর্তাবলি গুলির আধুনিকর ন করে, পঞ্চম অনুরক্তি (EB-5) অভিবাসী বিনিয়োগকারী বিভাগ কে বর্তমান আর্থিক বাস্তবতার ওপর ভিত্তিক আর কার্যক্রমে সংবিধিবদ্ধ পরিবর্তনের প্রতিফলিত করে। (EB-5 অভিবাসী বিনিয়োগকারী কার্যক্রম আধুনিকর-ন) । আরও, USCIS তাদের আঞ্চলিক কেন্দ্র(EB-5) অভিবাসী বিনিয়োগকারী কার্যক্রমের শর্তাবলিগুলিকেও আধুনিক রূপ দেবে (EB-5 আঞ্চলিক কেন্দ্রের তথ্যের ন্যায্য প্রতিফলনের জন্য এবং EB-5 এর আইনগত পরকীয়ার সহজ এবং স্বচ্ছ করে তোলবারর জন্য।
3) অনেক ব্যবসায়ীরা ভাবে যে, যদিও বা DACA/DREAMERS এর তর্ক বিতর্কের ফলে অভিবাসী সংস্থাপন পিছিয়েও যায়, USCIS হোম ল্যান্ড সিকিউরিটির আর এক অংশ তাদের নিজদের মতন করে লঙ্ঘনের ওপর কাজ করবে এবং ফেব্রুয়ারি ২০১৮ র জন্য অপেক্ষিত সংস্করণ করবে, ৬০ দিনের অতিরিক্ত সময় সহকারে, কাজ টি রূপান্তরিত হওয়ার পূর্বে। যদি এটা হয় তাহলে,এটা অনিশ্চিত হয়ে উঠবে যে বিনিয়োগকারীদের কে কি বর্তমান এর মতনই অংশীদার হতে হবে নাকি তারা চূড়ান্ত গণ্ডগোলে পরে পাশে দারিয়ে অপেক্ষা করবে যতক্ষণ না কংগ্রেস স্পষ্ট ভাবে DHS এর প্রত্যাশিত আইন উল্লেখ করবে বা তাদের পুনঃর নির্বাচন করবেন।
4) একতা সহজ বাস্তব হচ্ছে TEAর সঙয় বদলে গেহে,জার ফলে বর্তমানের প্রায় অনেক শহুরে প্রকল্পের স্থান গুলি কে “ প্রচণ্ড উচ্চ নৈষ্কর্ম এলাকা” হিশাবে গণ্য করা হবে, নন- TEA আর তার সংখ্যা গুলিও বেড়ে গেছে, এটার ফলে আরও সঙ্কট বেড়ে গেছে এবং এরকম প্রকল্পের বিনিয়োগ মূল্য $১,৮০০,০০০ হয়ে-গেছে।

আপনি যদি এই অপূর্ব অভিবাসী কার্যক্রমে এগতে চান বা EB-5 এর বর্তমান খবরের ব্যাপারে আর তথ্যের জন্য আমাদের কল করুন +৯১৭৩৫৫৯২৫১ অথবা ইমেইল করুন info@americaeb5visa.com

americaeb5visaদ্বারা পোস্ট করা হয়েছে জানুয়ারি২৩,২০১৮